বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

শুকতাইল ইউনিয়নে শিক্ষিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের দৃষ্টি কেড়েছে রিপন

শুকতাইল ইউনিয়নে শিক্ষিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের দৃষ্টি কেড়েছে রিপন

গোপালগঞ্জ প্রতিনিধি,
আগামী ৫ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউনিয়নে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও শিক্ষিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের নজরে এসেছেন শেখ আব্দুল্লাহ রিপন। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে এমন চিত্রই ফুটে ওঠে। কুয়াশা ঘেরা ভোর থেকে শিশির¯স্নাত গভীর রাত পর্যন্ত নিজের প্রতিক মোটর সাইকেলে ক্লান্তিহীন ভোট প্রার্থনায় ব্যাস্ত সময় পার করছেন তিনি। ইউনিয়নের প্রতিটি বাড়ি গিয়ে ভোটাদের দোয়া চাইছেন।
রিপন শুকতাইল ইউনিয়নের কুঠিবাড়ি শুকতাইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা শেখ নওয়াব আলীর ছেলে। বাবা ছাড়াও তার ৬ চাচা মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। গোপীনাথপুর মাধ্যমিক উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পাশ করেন রিপন। এর পর ভর্তি হন গোপালগঞ্জ শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজে। রাজশাহী বিশ্বাবিদ্যালয় থেকে সমাজ কর্ম বিষয়ে অনার্স ও মাস্টর্স সম্পন্ন করেন তিনি। কলেজ জীবন থেকেই ছাত্র লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।
ইউনিয়নটি ঘুরে কথা হয় ভোটারদের সাথে। তারা জানিয়েছেন- শিক্ষিত, সৎ এবং বয়সে তরুণ এমন একজন মানুষকে ভোট দিয়ে ঐতিহ্যবাহী শুকতাইল ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করবেন।
ইউনিয়নটিতে আরো ৫ জন প্রার্থী রিপনের সাথে প্রতিদ্বন্দ¦ীতা করবেন। তারা হলেন- মোঃ শামসুল হক মোল্লা (টেলিফোন), এস. এম. ইখলাচুর রহমান (ঘোড়া), মোহাম্মদ রানা (চশমা) শেখ মোঃ আবেদ আলীর (আনারস) এবং মোঃ নুরুল ইসলাম (হাতপাখ) ।
চেয়ারম্যান প্রার্থী শেখ আব্দুল্লাহ রিপন বলেন, গোপালগঞ্জ সদর আসনে আমাদের প্রিয় নেতা শেখ ফজলুল করিম সেলিম নির্বাচন উন্মুক্ত করে দিয়েছেন। এর জন্য তাকে কৃতজ্ঞতা জানাই। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। এই ইউনিয়নের মানুষের সুখে দুখে পূর্বেও আমার পরিবার ছিল, ভবিষ্যতেও থাকবো। মানুষ নির্বিঘেœ ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে তিনি চেয়ারম্যান নির্বাচিত হবেন বলেও আশা ব্যাক্ত করেন। এছাড়া চেয়ারম্যান নির্বাচিত হলে সততা ও নিষ্ঠার সাথে জনগণের সেবায় নিয়োজিত থাকবেন এবং সবাইকে সাথে নিয়ে সুশাসণ প্রতিষ্ঠা করবেন বলে জানান রিপন।
এবারের নির্বাচনে শুকতাইল ইউনিয়ন পরিষদের ১১ হাজার ৬০০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com